ফিটনেস

মাত্র ৫ দিনে ৬ কেজি ওজন কমিয়ে ফেলার খুবই সহজ উপায়!

মাত্র ৫ দিনে ৬ কেজি ওজন কমিয়ে ফেলার খুবই সহজ উপায়!

কম সময়ের মাঝে ব্যায়াম ও ডায়েট করা ছাড়াও অবিশ্বাস্য দ্রুত উপায়ে ওজন কমানো সম্ভব। সাধারণ একটি পানীয় পানের মাধ্যমেই ওজন কমানোর আশ্চর্যজনক এই ফলাফল পেতে পারেন আপনি। শুনতে অবাক মনে হলেও সত্যি যে এর মাধ্যমে মাত্র ৫ দিনে ৭ পাউন্ডের মতো ওজন কমানো সম্ভব। এজন্য এই পানীয়টি পান করতে হবে খালি পেটে। এই পানীয়টি শরীর থেকে অতিরিক্ত দূষিত পানি বের করে দেয়ার মাধ্যমে ওজন কমায়।

অতিরিক্ত ওজনের সবচেয়ে বড় সমস্যা হচ্ছে শরীরের আটকে থাকা পানি। তাই ওজন কমানোর ক্ষেত্রে সর্বপ্রথম কাজ হচ্ছে শরীরে জমে থাকা অপ্রয়োজনীয় পানি ও বিষাক্ত পদার্থ শরীর থেকে বের করে দেয়া। এই প্রক্রিয়ার মাধ্যমে কিডনি ও লিভার পরিষ্কার হয় যার ফলে ওজন কমার গতি বৃদ্ধি হয় এবং প্রক্রিয়াটি সম্পূর্ণ নিরাপদ।

এই পানীয়ের মাধ্যমে ক্ষুধা কমিয়ে শরীরের ফ্যাট অপসারণ করা সম্ভব হয় এবং ক্যালরি বার্নের পরিমান বেড়ে যায় এবং এটি দেহকে ভিটামিন ও খনিজ পদার্থ সরবরাহ করে।

দিনে একবার তৈরি করে ৪ বার এই পানীয়টি খেতে হবে খাওয়ার আগে এবং এর ফলে ওজন কমা শুরু হবে। এইভাবে এই পানীয়টি খেতে হবে ৫ দিন।

তারপর অবশ্যই ১০ দিন বিরতি দিতে হবে। যদি চান কাঙ্ক্ষিত ফলাফল পেতে চাইলে ১০ দিন পর আবার এটি খেতে পারেন। পানীয়টি খুব কম সময়ে ও সহজলভ্য মাত্র দুইটি উপাদান দিয়ে তৈরি করা হয়। উপাদান দুইটি হচ্ছে লেবু ও পার্সলে পাতা দিয়ে। সাধারণত পার্সলে পাতা হজমক্রিয়াকে উন্নত করে এবং শরীরের অতিরিক্ত পানি বের করে দিয়ে শরীরের ফোলাভাব কমাতে সাহায্য করে।

সর্বোচ্চ পঠিত

To Top
কুপা ভাজ করি ফেলা দেও :p

কুপা ভাজ করি ফেলা দেও :p

Posted by Radio Padma News on Tuesday, 4 September 2018
[X]