রাজনীতি

আইভীকে ‘বিদায়’ দিয়েছে আওয়ামী লীগ!

আইভীকে ‘বিদায়’ দিয়েছে আওয়ামী লীগ!

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে এক প্রকার অলিখিত ভাবেই ‘বিদায়’ জানিয়েছে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ। দীর্ঘ দুই বছর তিন মাস পর নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছেন আওয়ামী লীগের দলীয় প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের কমিটিতে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর নাম নেই। বিষয়টি নিশ্চিত করেছেন অনুমোদিত ওই কমিটির মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা।

গত ২৬ নভেম্বর দলীয় প্রধান এ কমিটি ঘোষণা করলেও এখনো পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করতে পারেনি মহানগর কমিটির শীর্ষ দুই নেতা।

এদিকে মঙ্গলবার রাতে নারায়ণগঞ্জ দুই নম্বর রেলগেট এলাকায় জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে বেশ ক’জন নেতাকে মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির সভা আহ্বান করার চিঠি তুলে দেয়া হয়।

এর আগে ২০১৩ সালের ১১ সেপ্টেম্বর প্রধানমন্ত্রীর বাসভবনে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি ঘোষণা করা হয় আনোয়ার হোসেনকে ও সাধারণ সম্পাদক করা হয় অ্যাডভোকেট খোকন সাহাকে। সাত দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রে জমা দেয়ার নির্দেশ দিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ বিষয়ে আনোয়ার হোসেন জানিয়েছেন, ৭১ সদস্য কমিটির সভা আহ্বান করা হয়েছে। আগামী ১০ জানুয়ারি পূর্ণাঙ্গ কমিটির সভা অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে সব সদস্যকে চিঠির মাধ্যমে তাদের ওই সভায় উপস্থিত থাকার আহ্বান জানানো হয়েছে। ওই সভায় পূর্ণাঙ্গ কমিটি সব সদস্যের পদ ঘোষণা করা হবে।

আনোয়ার হোসেন আরো জানান, সভাপতি আনোয়ার হোসেন ৪০ জন ও সাধারণ সম্পাদক খোকন সাহা ৪০ জনের নামের তালিকা দলীয় প্রধানের কাছে জমা দিয়েছিলেন। সেখান থেকে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি দেয়া হয়েছে। যেখানে হয়তো আনোয়ার হোসেনের ৩৫ কিংবা ৩৬ জন অথবা খোকন সাহার ৩৫ কিংবা ৩৬ জনের নাম রাখা হয়েছে। আমরা ঐক্যবদ্ধভাবেই এ কমিটি নিয়ে এসেছি। আমাদের ঐক্য আরো জোরালো হবে।

সর্বোচ্চ পঠিত

To Top
[X]