দেশের খবর

নরসিংদী মরজালে নকল এনার্জি ড্রিংকসের কারখানা :চেয়ারম্যান বাদল ও দানা মিয়াকে গ্রেফতারের দাবী

নরসিংদী মরজালে নকল এনার্জি ড্রিংকসের কারখানা :চেয়ারম্যান বাদল ও দানা মিয়াকে গ্রেফতারের দাবী

নরসিংদী মরজালে নকল এনার্জি ড্রিংকস কারখানার মালিক চেয়ারম্যান বাদল ও ফাইজুর রহমান দানা মিয়াকে গ্রেফতারের দাবী জানিয়েছেন স্থানীয় চেয়ারম্যান ও এলাকাবাসী। রায়পুরা উপজেলার মরজাল গ্রামে ফাইজুর রহমান দানা মিয়ার বাড়িতে মুরগীর ফার্মের অন্তরালে দীর্ঘদিন যাবৎ নকল এনার্জি ড্রিংকস কারখারা আবিষ্কার করে প্রশাসনের চোখকে ফাঁকি দিয়ে বাজারজাত করে আসছে।

যার ফলে নকল এনার্জি ড্রিংকস কোম্পানীর মালিকরা রাতারাতি কোটিকোটি টাকার অবৈধ সম্পদের মালিক হয়ে গেছে। আর ক্ষতির মুখে পড়েছে স্কুল-কলেজ পড়ুয়া ছাত্রছাত্রী সহ সর্বস্তরের জনসাধারন। এসব নকল এনার্জি ড্রিংকস বাজারে থাকায় সহজেই দোকানিদের কাছ থেকে কিনে নিচ্ছে ক্রেতারা। আর এসব নকল এনার্জি ড্রিংকস সেবন করে বিভিন্ন জটিল ও কঠিন রোগে আক্রান্ত হচ্ছে জনসাধারন। তারা দেশের শত্রু, জাতির শত্রু। তারা মুরগীর খামারের ভিতরে থ্রি-স্টার ফুডস এন্ড বেভারেজ কোম্পানী লি: এর নামে অনুমোদনহীন অবৈধ এনার্জি ডিংকস কারখানা স্থাপন করে দীর্ঘদিন যাবৎ সেভেন হর্স পাওয়ার, এক্সর্টা পাওয়ার, ওয়ান মোর ফিলিংস, রোচিতা ফিলিংস নামে নকল ও ভেজাল এনার্জি ড্রিংকস বাজারজাত করে আসছে।

গোপন সংবাদের ভিত্তিতে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তারা কারখানায় অভিযান চালিয়ে ১৮০০ বোতল নকল এনার্জি ড্রিংকস ও ক্যামিক্যাল সহ ৩ জন কর্মচারীকে গ্রেফতার করলেও কোটিপতি মালিকরদের এখনো ধরতে পারে নি পুলিশ ও মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তারা। এলাকাবাসীর দাবী তাদেরকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হোক।

মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তা মেহেদী হাসান  জানিয়েছেন, নকল এনার্জি ড্রিংকস কারখানার মালিকদের বিশাল সিন্ডিকেট রয়েছে। আমাদের জীবনের ঝুকি নিয়ে নকল কারখানায় অভিযান চালিয়ে নকল এনার্জি ড্রিংকস ও ক্যামিক্যাল সহ ৩ কর্মচারীকে গ্রেফতার করি। কারখানার মালিকদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। তাদেরকে গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে।

সর্বোচ্চ পঠিত

To Top
[X]